রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

সিংগাইরে গ্রাম্যমেলা থেকে ফুসলিয়ে পেঁপে ক্ষেতে নিয়ে শিশু ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

[print_link]
সিংগাইর(মানিকগঞ্জ):
মানিকগঞ্জের সিংগাইরে গ্রাম্যমেলা থেকে ফুসলিয়ে পাশের পেঁপে ক্ষেতে নিয়ে ১৩ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ ।
বৃহস্পতিবার(১১ আগষ্ট) রাতে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার(১২ আগষ্ট)বিকালে অভিযুক্ত শরিফ মিয়াকে(২২) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শরিফ মিয়া উপজেলার খাসেরচর গ্রামের মোঃ শহিদুল্লাহর ছেলে। এ বিষয়ে শিশুটির বাবা বাদী হয়ে সিংগাইর থানায় মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার ও পুলিশ জানায়, উপজেলার ধল্লা ইউনিয়নের খাসের চর এলাকায় সাবেক ইউপি সদস্য আরিফের বাড়িতে মহরম(আশুরা) উপলক্ষ্যে গ্রাম্যমেলা বসে। ওই মেলায় শিশুটির বাবা-মা পেঁয়াজু বিক্রি করেন। মেলায় অভিযুক্ত শরিফ মিয়াও চা বিক্রি করেন। গত বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে শিশুটি মা বাবার কাছ থেকে একটু দূরে গেলে অভিযুক্ত যুবক ফুসলিয়ে পাশের পেঁপে ক্ষেতে নিয়ে ধর্ষণ করে এবং সেখানেই সারারাত আটকে রাখে। এদিকে শিশুকে না পেয়ে তার আত্বীয়-স্বজন খোঁজাখুঁজি করে তাকে পায় না।
শুক্রবার ভোরে শিশুটি এসে তার মা-বাবাকে বিষয়টি জানায়। শিশুটির বাবা শুক্রবার থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে।
সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা জানান, এঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত শরিফ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।এছাড়া শিশুটিকে জেলা সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে।
আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!