সোমবার, নভেম্বর ২৮, ২০২২

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সি-ইউনিটের ভর্তি পরীক্ষার সমন্বয় সভা অনুষ্ঠিত।

[print_link]

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের সি-ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ২০ আগস্ট ২০২০। পরীক্ষার যাবতীয় আয়োজন নির্বিঘ্ন রাখতে আজ ১৭ আগস্ট ২০২০, বুধবার রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম-এর সভাকক্ষে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। সমন্বয় সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোঃ সোহরাব আলী, শাহজাদপুর পৌরসভার মেয়র জনাব মনির আক্তার খান তরু লোদী, শাহজাদপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জনাব লিয়াকত সালমান, সিরাজগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এ এম বদরুল কবীর, শাহজাদপুর থানার পুলিশ পরিদর্শক জনাব মোঃ আব্দুল মজিদ ও সিরাজগঞ্জ-৬ আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি মহোদয়ের ব্যক্তিগত সহকারী জনাব শুভ্র চৌধুরী।

আলোচনার শুরুতেই মাননীয় উপাচার্য মহোদয় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধানে ‘এ’ ও ‘বি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠানে সহযোগিতার জন্য উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এরপর তিনি ২০ আগস্ট অনুষ্ঠিতব্য সি-ইউনিটের ভর্তি পরীক্ষা আয়োজন ও সংকটের সার্বিক অবস্থা সবাইকে অবহিত করেন। উপস্থিত সকলেই ভর্তি পরীক্ষা সফলভাবে সম্পন্ন করতে তাদের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য সবাই একমত পোষণ করেন।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম উপস্থিত সবাইকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!