রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল

[print_link]

রাজিব হাসান নিপু, টাঙ্গাইল প্রতিনিধি

দেশব্যাপী সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচার ও শাস্তির দাবিতে টাঙ্গাইলে আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের আয়োজনে বুধবার(১৭ আগস্ট) সকালে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল এসে শহরের শহীদস্মৃতি পৌর উদ্যানে এসে সমাবেত হয়।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান ফারুকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি, সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক তানভীর হাসান ছোট মনির এমপি, খান আহমেদ শুভ এমপি, যুবলীগের প্রেসিডেয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আনছারী, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট খোরশেদ আলম প্রমুখ।

আলোচনা সভা শেষে পৌর উদ্যান থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। মিছিলে আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ,স্বেচ্ছাসেবক লীগ, মহিল আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের সহস্রাধিক নেতা কর্মীরা বিক্ষোভ মিছিলে অংশ নেয়।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!