সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

দেশব্যাপী বিএনপি-জামায়াত জোটের সিরিজ বোমা হামলা প্রতিবাদে রাজশাহী মহানগর যুবলীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধিঃ

রাজশাহী মহানগর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২০০৫ সালের ১৭ আগষ্ট তৎকালিন জঙ্গীবাদী বিএনপি-জামায়াত জোটের প্রত্যেক্ষ মদদে সংগঠিত দেশব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুধবার (১৭ আগষ্ট) বিকালে বিক্ষোভ মিছিলে নেতৃত্ব ও সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী ।

এ সময় সভাপতি বলেন, বিক্ষোভ সমাবেশের যুবলীগের সভাপতি রমজান আলী বলেন বিএনপি-জামাত রাজপথে আন্দোলন করতে পারে এটা তাদের গণতান্ত্রিক অধিকার এটি মনে করে যদি শান্তিময় রাজশাহী শহরে যদি বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করে তাদের মহানগর যুবলীগ রাজপথের দাঁদভাঙ্গা জবাব দিবে, বিরোধী দলের আমল থেকে এই রাজশাহী নগরের রাজপথ যুবলীগের দখলের ছিল, আছে এবং থাকবে। দলের ভিতরে যারা জামাত-বিএনপির সাথে আঁতাত করে অপরাজনীতি করার চেষ্টা করছে তাদেরকেও রাজনৈতিকভাবে প্রতিরোধ করা হবে। আগামী নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করতে যুবলীগ মাঠে আছে এবং থাকবে।

এছাড়াও বক্তব্য রাখেন সংগঠনের মহানগর শাখার সহসভাপতি আশরাফুল আলম, মোঃ মোখলেসুর রহমান মিলন, আমিনুর রহমান খান রুবেল, হায়েস উদ্দিন মাসুম অ্যাডভোকেট রঞ্জু, মোঃ জাবু, মোঃ গোলাম ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খান মনির, সাংগঠনিক সম্পাদক, রাহেনুর রহমান রয়েল, মুকুল শেখ, প্রচার সম্পাদক অ্যাডভোকেট মাজেদুল আলম শিবলী, দপ্তর সম্পাদক- মোঃ মাহমুদ হাসান খান চৌধুরী ইতু, আইন বিষয়ক সম্পাদক- অ্যাডভোকেট রেজা, ৩৭ টা সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক আহ্বায়ক- যুগ্ম আহ্বায়ক প্রমুখ

আরোও

আলোচিত সংবাদ