রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

মা হওয়ার সুখবর দিলেন বিপাশা

[print_link]

বলিউড কোন কোন সময় চলচ্চিত্র ছাপিয়ে আলোচনায় উঠে আসে তারকাদের ব্যক্তিগত জীবন। সোশ্যাল মিডিয়ায় পক্ষে-বিপক্ষে নানান মত। এই মুহূর্তে সবকিছু ছাপিয়ে আলোচনায় বিপাশা বসু। ৪৩ এ দাঁড়িয়ে মা হতে চলেছেন অভিনেত্রী।

বুধবার (১৬ আগস্ট) ইনস্টাগ্রামে নিজেই দুটি ছবি পোস্ট করে এ সুখবর জানান অভিনেত্রী নিজেই। ওই ছবিতেই স্পষ্ট বিপাশা সন্তানসম্ভবা।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘একটি নতুন সময়, নতুন একটি পর্যায়, নতুন একটি আলো যোগ হচ্ছে আমাদের বৈচিত্র্যময় জীবনে।’

পরিবারে দু’জন থেকে অচিরেই তিনজন হচ্ছেন, এমনটাও লিখে এই বাঙালি এই অভিনেত্রী তার পোস্ট শেষ করেছেন দেবী দুর্গার নাম জপে।

কিছুদিন ধরেই ঢিলেঢালা পোশাকে চলাফেরা করছিলেন বিপাশা। এতে প্রেগন্যান্সির গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে এ বিষয়ে এতদিন মুখ খোলেননি অভিনেত্রী।

২০১৬ সালে করণ সিং গ্রোভারকে বিয়ে করেন বিপাশা বসু। সেটি ছিল বিপাশার প্রথম আর করণের তৃতীয় বিয়ে। বেপরোয়া জীবনযাপনের জন্য সমালোচিত ছিলেন করণ। কোনো সম্পর্কেই বেশি দিন থিতু হতে পারেন না, এ রকম একটি দুর্নামও ছিল। এমনকি বিপাশা বসুর পরিবারও শুরুতে এই সম্পর্ক মেনে নেয়নি। দীর্ঘ সময় নিয়ে বিপাশা তার পরিবারকে মানিয়েছেন।

তারপর রূপকথার মতো করেই বাঙালি বধূ আর পাঞ্জাবি বর—দুই রীতিতেই বিয়ে সেরেছেন। অনেকেই তখন বলেছিল, এই বিয়ে টিকবে না। করণের সাবেক স্ত্রী জেনিফার উইঙ্গেটের পক্ষ নিয়ে বিপাশাকে ‘অভিশাপ’ও দিয়েছেন অনেকে।

বিয়ের ছয় বছর পর ভালোবাসা দিবসে বিপাশা বসু আর করণ সিং গ্রোভার আসেন কপিল শর্মা শোতে। সেখানে বিপাশা বলেন, ‘করণের জীবনের অবস্থা যাচ্ছেতাই ছিল। আমি ওর জীবনের প্রথম সঠিক সিদ্ধান্ত। আর এরপরেই ওর জীবনের সমস্ত বদভ্যাস একে একে চলে যায়। এখন ও ওর সেরা অবস্থায় রয়েছে।’

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!