রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

সিনেমার পাশাপাশি ছোট পর্দার নাটক ও বিজ্ঞাপন নিয়ে নিয়মিত ব্যাস্ত সময় কাটাচ্ছেন হাসিব হক

[print_link]

বিনোদন ডেস্ক: ঢাকা প্রতিনিধি সিনেমার পাশা পাশি বর্তমানে নিয়মিত ছোট পর্দার বেশকিছু নাটকে অভিনেতা ও সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন এই প্রযন্মের মঞ্চ শিল্পী ও টেলিভিশন অভিনেতা হাসিব হক।

অভিনেতা ও সহকারি পরিচালক হিসেবে ৬ বছর আগে থেকে কাজ করলেও এ বছর টাকেই নিজের জন্য শুভ বলে মনে করছেন তিনি।এই বছরে বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় আলোক হাসান এর পরিচালিত বড় পর্দার সিনেমা নাকফুলের সহকারি পরিচালক ও অভিনেতা হিসেবে কাজ করেন।

এছাড়া ক্যারিয়ারের শুরুতে গুণী নির্মাতা জামাল মল্লিক এর পরিচালনায় বেশ কিছু নাটক,রিয়েলিটি শো, বিজ্ঞাপন,ধারাবাহিক নাটকে সহকারি পরিচালক হিসেবে কাজ করেন। এছাড়া তার উল্লেক যোগ্য নাটক গুলোর মধ্য ডিসম্যান, তোমার চোখে আমার সর্বনাশ, প্রবাসী গ্রাম,জনম জনমের সথী,ব্লাক আউট, ভিডিওম্যান, এছাড়া আরো একজন গুণী নির্মাতা আলোক হাসানের পরিচালনায় ভাইজান,হিটম্যান,কুহক কাল,ফরেন বাবুর্চি, দ্যা টেমপেল রান,লাকে লক, ও লাকী ড্র ওয়েব সিরিজ এ কাজ করেছি।

এই সপ্তাহেই আরো কয়েক টি নাটকের শুটিংয়ে যাবার কথা। এই নাটক গুলো বিভিন্ন টেলিভিশনে প্রচারিত হবে। ইউটিউব এ কিছু শর্ট ফিল্ম লোকাল বাস, ইলিশের অপেক্ষা,ফিটিংবাজ, ব্যাড বয়। প্রতিটি নাটকে ও শর্ট ফিল্ম এ ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে । আমি সকলের কাছে দোয়াপ্রার্থী’।

ধন্যবাদ পরিচালক জামাল মল্লিক ভাই ও সহযোগী পরিচালক জারিফ হাসান ফারাবি কে।তাদের সহযোগীতায় সহকারি পরিচালকের পাশাপাশি আভিনয়ের কাজ করার সুযোগ পেয়েছি, বিশেষ ধন্যবাদ কাজল মজুমদার কে যে আমাকে মিডিয়া কাজ করার সুযোগ এনে দিয়েছে।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!