সোমবার, নভেম্বর ২৮, ২০২২

সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাড়ি ঘরে হামলা ও ভাঙচুর, আহত-২

[print_link]

সিরাজদিখান মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাড়ি ঘরে হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। এতে দুইজন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

গতকাল শনিবার ২০ আগস্ট রাত সাড়ে ৮টায় উপজেলার লতব্দি ইউনিয়নের চন্ডিবরদী গ্রামে এই ঘটনা ঘটে। এতে আহতরা হলেন স্বার্থকালীন মাহমুদের ছেলে জামাল মাহমুদ (৩৫) ও কামাল মাহমুদ (৩০)। এ ঘটনায় আহত কামাল মাহমুদের স্ত্রী শিরিন আক্তার বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে শনিবার রাত সাড়ে ৮টার দিকে দাইমুদ্দিন মাহামুদের ছেলে শহিদ (২২), মোঃ আসাদ (২০), ও মোঃ সাহাদুল্লাহ (২৭), কালু মাহামুদের ছেলে দাইমুদ্দিন মাহামুদ, দিল মোহাম্মদের ছেলে ইমনসহ ৪/৫জন দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে ঢোকে। এসময় তাদের হাতে থাকা রাম দা দিয়া মোঃ জামাল (৩৫) কে কুপিয়ে রক্তাক্ত যখন করে। এছাড়া কামাল মাহমুদ ও সাকিনা বেগমকে বেধড়ক মারধর করে শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা জখম করে। সাকিনা বেগম এর গলায় থাকা স্বর্ণের চেইন ও ঘরের ওয়ারডটে থাকা নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা নিয়া যায়।

সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ এ কে এম মিজানুল হক বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!