সোমবার, নভেম্বর ২৮, ২০২২

সিঙ্গাইরে স্বেচ্ছাসেবকলীগের শোক সভা বহিস্কৃত সভাপতি করলেন শোক সভার সভাপতিত্ব

[print_link]

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জ সিঙ্গাইর উপজেলায় ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত প্রতিবাদ ও শোক সভায় সভাপতিত্ব করলেন বিগত ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের বিরোধিতা করায় জেলা আওয়ামীলীগ কতৃক বহিস্কৃত নেতা ওবায়দুর রহমান। শোকসভাটি রবিবার সিঙ্গাইর পৌরসভায় ভবনে অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানে অংশ নেয় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মমতাজ বেগম, উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক ভিপি শহীদ পৌরমেয়র ও জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দগণ। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের বহিস্কৃত সভাপতি কিভাবে ঐ শোক সভায় সভাপতিত্ব করলেন তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছে জেলা আওয়ামীলীগ নেতারা ।

এ বিষয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. গোলাম মহীউদ্দীন বলেছেন, কিছু নেতাকর্মী বেপরোয়া আচরন করছে। সাংগঠনিকভাবে ব্যবস্থা নিলেও মানছে না। নিয়মের তোয়াক্কা না করে নিজেদের মত করে দল করছে। আমরা এ বিষয়ে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করবো।

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. আব্দুস সালাম পিপি জানান, এসব নিয়ম বহির্ভূত। এভাবে বহিস্কৃতরা পূর্বের দায়িত্ব নোটিশ ছাড়াই পালন করতে পারে না।

এ বিষয়ে সিঙ্গাইর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ভিপি শহীদ জানান, এ বিষয়ে জেলা স্বেচ্ছাসেবকলীগ মূল অথরিটি। তারা বিষয়টি বিবেচনা করবেন। আগষ্ট মাস শেষ হলে আমরা বিষয়টি নিয়ে আলোচনা করবো।

এ বিষয়ে ফোন করে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও পাওয়া যায়নি।

এ বিষয়ে সিঙ্গাইর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের বহিস্কৃত সভাপতি ওবায়দুর রহমান জানান, তাদের ঐ সময়কার ভুল সংশোধনের লক্ষে জেলা আওয়ামীলীগ নোটিশ দিয়েছিলো। কিন্তু কেন্দ্রীয় বা জেলা স্বেচ্ছাসেবকলীগ থেকে আলাদাভাবে বহিস্কার করা হয় নি৷ তাই তিনি এই পদে দায়িত্ব পালন করছেন।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!