সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

বাঘা থানা পুলিশের হাতে কুখ্যাত মাদক সম্রাট বারী আটক

নিজস্ব প্রতিনিধিঃ

রাজশাহীর রেঞ্জ ডিআইজি অফিসের তালিকাভুক্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুল বারী@বারু (৪০) কে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ। বুধবার (২৪ আগষ্ট) দিবাগত রাতে উপজেলার ছাতারী এলাকায় অভিযান পরিচালনা করে বাঘা থানার একটি চৌকস টিম। অভিযানে ৩০ গ্রাম হেরোইন ও ২’শ ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ বারী কে আটক করা হয়। আটকৃত আব্দুল বারী @ বারু উপজেলার আলাইপুর মহাজন পাড়া এলাকার মৃত মহসিন আলীর ছেলে। তাকে ছাতারী পল্লী বিদ্যুৎ মোড় থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

থানা সূত্রে জানা যায়, অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন এর দিক-নির্দেশনায় গোপন তথ্যের ভিত্তিতে এসআই স্বপন এর নেতৃত্বে এএসআই আতাউর রহমান ও এএসআই কামরুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ছাতারী পল্লী বিদ্যুত মোড় নামক স্থানে এক মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক সম্রাট বারী @ বারু কে আটক করা হয়। অপর দিকে বাঘা থানা পুলিশের পৃথক আরেকটি অভিযানে কামরুজ্জামান @ কামরুল (৩৬) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। উপজেলার আশরাফপুর গ্রামের মৃত সুলতান আলীর ছেলে কামরুজ্জামান। বৃহস্পতিবার (২৫ আগস্ট) ভোরে এস আই মজিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ তার বসত বাড়ির সামনে থেকে ১১ গ্রাম হেরোইন ও ২০ পিচ ইয়াবা সহ আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন,মাদক কারবারিদের সাথে আপোষ নয়,অভিযান অব্যাহত রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আরোও

আলোচিত সংবাদ