রবিবার, নভেম্বর ২৭, ২০২২

শাহজাদপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের আসন্ন দ্বিবার্ষিক সম্মেলন উপলক্ষে প্যানেল পরিচিত সভা

[print_link]

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ

শাহজাদপুর পৌর এলাকার মণিরামপুর বাজারের শ্রী শ্রী কালিমাতা মন্দির প্রাঙ্গণে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শাহজাদপুর পৌর শাখার উদ্যোগে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ আগস্ট) রাতে শাহজাদপুর পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী রতন বসাকের সভাপতিত্বে, বিপ্লবী সাধারন সম্পাদক শ্রী মানিক সরকারের পরিচালনায় ও শ্রী শ্যামল দত্তের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

এ আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শাহজাদপুর উপজেলা শাখার আসন্ন দ্বি-বার্ষিক সম্মেলনের সভাপতি প্রার্থী শাহজাদপুরের কৃতী সন্তান শ্রী বিজয় কুমার ঘোষ, সাধারন সম্পাদক প্রার্থী বাসুদেব দত্ত, পৌর কাউন্সিলর জহরলাল হোসেনসহ উপজেলা, পৌর পূজা উদযাপন পরিষদ ও ১১ ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। এ সময় আগামি ৯ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য শাহজাদপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনের সভাপতি প্রার্থী শ্রী বিজয় কুমার ঘোষ ও সাধারন সম্পাদক প্রার্থী শ্রী বাসুদেব দত্তকে পৌর ও ১১ টি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে সমর্থন জানিয়ে তাদের বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে সকলের প্রতি আহবান জানিয়ে বক্তারা বক্তব্য রাখেন।

শেষে ভগবান শ্রীকৃষ্ণের শুভ আবির্ভাব তিথি’র শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষে শাহজাদপুরে স্মরণকালের বৃহৎ আনন্দ শোভাযাত্র সফল করার জন্য পৌর কমিটির সভাপতি রতন বসাক ও সাধারন সম্পাদক মানিক সরকারসহ পৌর কমিটির সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। সনাতনীরা। এরপর পুরস্কার বিতরণ করা হয়।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!