সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

শ্রীনগরে প্রাইভেটকার চাপা দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

মোঃ মুরসালিন রহমান

মুন্সীগঞ্জের শ্রীনগরে প্রাইভেটকার চাপা দিয়ে হত্যা চেষ্টা অভিযোগ উঠেছে লোকমান গং এর বিরুদ্ধে। রবিবার রাত ৯টার দিকে উপজেলার হাসাড়া ইউনিয়নের চৌধুরী রোড এলাকায় এই ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা শরিফ মিয়া(৩২) ও সজল শেখ(৩৫) গুরুতর আহত হয়। আহতদেরকে উদ্ধার করে প্রথমে সিরাজদিখান উপজেলার নিমতলা আইডিয়াল হাসপাতাল আনা হলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করা। এবিষয়ে আজ সোমবার শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বিগত অনুমান ০৭ বছর পূর্বে দেলোয়ার হোসেন মেয়ের সাথে শরীফ মিয়ার বিয়ে হয়। পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়া স্ত্রী সাদিয়া আক্তারের সাথে মনোমালিণ্য দেখা দিলে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের ডিভোর্স হয় । তালাক দেওয়ার পর থেকেই সাদিয়ার চাচা লোকমান শেখ (৪৫), ও কামাল শেখ (৪২), উভয় পিতা- মৃত লাল মিয়া এরং ভাই সোলাইমান শেখ (২৭) মিলে শরিফ ও তার পরিবারের সদস্যদেরকে বিভিন্ন তারিখ ও সময়ে মিথ্যা মামলা দিযয়ে হয়রানীসহ হত্যার হুমকি দিয়ে ভয়ভীতি প্রদর্শন করে আসিতেছিল। এরই ধারাবাহিকতায় গতকাল রাত সাড়ে ৮টার দিকে প্রাইভেট দিয়ে হত্যার চেষ্টা চালায়।

এবিষয়ে সিরাজদিখান থানার ওসি একেএম মিজানুল হক বলেন, খবর পেয়ে আমরা রাতেই ঘটনাস্থলে অফিসার পাঠাই। ঘটনাস্থল শ্রীনগড়ে হওয়াতে আমরা তাদের সংশ্লিষ্ট থানায় অভিযোগ করার জন্য বলি।

শ্রীনগর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরোও

আলোচিত সংবাদ