রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

এমপি মমতাজের স্বামীর গাড়ীতে হামলার ৫দিন পরে থানায় অভিযোগ নিয়ে তুমুল আলোচনা

[print_link]

মানিকগঞ্জের সিংগাইরে কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপির স্বামী ডা. এএসএম মঈন হাসানের ওপর হামলার ঘটনা নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। কেন ৫ দিন পর অভিযোগ দায়ের করা হলো তা নিয়ে চলছে নানা প্রশ্ন। গত ২৩ আগস্ট হামলার সময় ভাঙচুর করা হয়েছে তার ব্যবহৃত গাড়ি।

গত ২৩ আগস্ট এ ঘটনা ঘটলেও শনিবার (২৭ আগস্ট) ডা. এএসএম মঈন হাসান ৬ জনকে আসামি করে সিংগাইর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আবার কেই কেউ বলছেন মমতাজ ও তার স্বামীর মধ্যে পারিবারিক কলহের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে কিনা,তা নিয়ে চলছে নানা আলোচনা।

লিখিত অভিযোগে ঘটনার সাথে জড়িতরা হলো, সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের গাজিন্দা গ্রামের মৃত জজ মিয়ার পুত্র নয়ন, মধ্য ধল্লা গ্রামের শুকুর আলীর পুত্র রুবেল, ফিরোজ মুন্সির পুত্র আশরাফুল, গাজিন্দা বড় পাড়া গ্রামের হজরত আলীর পুত্র মোসলেম উদ্দিন ও পশ্চিম বাস্তা গ্রামের আনোয়ার আলীর পুত্র পাঙ্খা জসিমসহ অজ্ঞাত ২-৩ জন। শেষ খবর পাওয়া পর্যন্ত এমপির স্বামীর অভিযোগ প্রত্যাহার করা হয়েছে কিনা তা জানা যায়নি।

হামলাকারীদের মধ্যে আশরাফ, নয়ন ও মুসলেম স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে। এ ঘটনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ভিপি শহিদুর রহমান শহিদ। সেই সাথে তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানান।

স্থানীয় পুলিশ জানায়, তদন্ত অব্যাহত রয়েছে। তবে এখানো হামলার কারণ নিশ্চিত হওয়া যায়নি।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!