সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মির্জা মাহামুদ হোসেন রন্টু নড়াইল ঃ

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আজ ৩০শে আগষ্ট২০২২ ইংমঙ্গলবার জাতীর পিতা ব্ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সহ ১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট নিহত সকল শহিদদের স্মরনে কালিয়া উপজেলার চাঁচুড়ী বাজার বাবুর মাঠে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনাসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বীর মুক্তি যোদ্ধা ইদ্রিস আলী মোল্যা, সভাপতি, পুরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ। উক্ত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: সুভাষ চন্দ্র বোস, মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল ১ আসনের সংসদ সদস্য জনাব বি. এম. কবিরুল হক মুক্তি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,এ্যাড: মোহাম্মদ আলী,সহ সভাপতি নড়াইল জেলা আওয়ামীলীগ। আলহাজ্ব মোঃ ওয়াহিদুজ্জামান আহ্বায়ক নড়াইল জেলা যুবলীগ , ফরহাদ হোসেন,যুগ্ন আহ্বায়ক জেলা যুবলীগ, নড়াইল। স্বপ্নীল সিকদার নীল, সাধারন সম্পাদক, জেলা ছাত্রলীগ। খান রবিউল ইসলাম, আহ্বায়ক কালিয়া উপজেলা যুবলীগ।হাদিউজ্জামান হাদি,আহ্বায়ক নড়াগাতী থানা আওয়ামী যুবলীগ। আশীষ ভট্রাচার্য,যুগ্ন আহ্বায়ক, কালিয়া উপজেলা যুবলীগ। হাফিজুর রহমান দিপু, যুগ্ন আহ্বায়ক, নড়াগাতী থানা যুবলীগ। মোল্যা ইমদাদুল হক সদস্য, জাতীয় কমিটি,বাংলাদেশ আওয়ামীলীগ। একরামুল হক টুকু, সদস্য,জেলা আওয়ামীলীগ ও সাবেক মেয়র কালিয়া পৌরসভা। খান শামিমুর রহমান ( ওসি), সাবেক সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান, কালিয়া। শাহ মোহাম্মদ ফুরকান মোল্যা, সাধারন সম্পাদক, নড়াগাতী থানা আওয়ামীলীগ ও সাবেক চেয়ারম্যান বাঐসোনা ইউনিয়ন।মোঃ লুৎফর রহমান,সহ সভাপতি,কালিয়া উপজেলা আওয়ামীলীগ প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া বিশেষ মোনাজাত ও তবারক বিতরণ করা হয়। আলোচনা সভায় বক্তারা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শগত দিক তুলে ধরেন। পাশাপাশি আগষ্ট মাসের শোককে শক্তিতে রূপান্তরিত করে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামীলীগকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় ক্ষমতায় আনতে জোরালোভাবে কাজ করার আহবান জানান। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট নির্মম হত্যাযজ্ঞে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত ও তবারক বিতরণ করা হয়। অনুষ্ঠানে তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরোও

আলোচিত সংবাদ