সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নে জাতীয় শোকদিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

মির্জা মাহামুদ হোসেন রন্টুঃ

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নে জাতীয় শোকদিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ আগষ্ট) বিকালে নবগঙ্গা ডিগ্রী কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

দিঘলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওহিদুজ্জামানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌরমেয়র সৈয়দ মসিয়ুর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জরুল করিম মুন, লোহাগড়া পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী বনি আমিন, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন মুন্না, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ও দিঘলিয়ার কৃতী সন্তান হাবিবুর রহমান তাপস, লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রোমান রায়হান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সজীব মুসল্লী, সাধারণ সম্পাদক মারুফ প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া বিশেষ মোনাজাত ও তবারক বিতরণ করা হয়। আলোচনা সভায় বক্তারা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শগত দিক তুলে ধরেন। পাশাপাশি আগষ্ট মাসের শোককে শক্তিতে রূপান্তরিত করে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াসী আওয়ামীলীগকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় ক্ষমতায় আনতে জোরালোভাবে কাজ করার আহবান জানান।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট নির্মম হত্যাযজ্ঞে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত ও তবারক বিতরণ করা হয়। অনুষ্ঠানে তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরোও

আলোচিত সংবাদ