সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

মানিকগঞ্জে মাদক সেবনে বাধা দেওয়ায় কলেজছাত্রকে কুপিয়ে যখমের অভিযোগ।

মানিকগঞ্জ প্রতিনিধি:

মিহাদ আহম্মেদ (২০) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের মালাকার বাড়ির মোড়ে এ ঘটনা ঘটে।

আহত কলেজ ছাত্র মিহাদ উপজেলার কাফাটিয়া ইউনিয়নের সোয়েব আহমেদ রাজার ছেলে। তিনি স্থানীয় খাবাশপুর আদর্শ কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র।

হামলায় গুরুতর আহত মিয়াদের পরিবার অভিযোগ করে, মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় এলাকার  বখাটেরা ধারালো অস্ত্র দিয়ে মিহাদকে কুপিয়ে আহত করেছে। এ ঘটনায় মিহাদের বাবা বাদী হয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ জমা দিয়েছেন।

লিখিত অভিযোগে বলা হয়, গত ১৫ই আগস্ট সন্ধ্যার দিকে হরিরামপুর উপজেলার বয়ড়া গ্রামের শরিফ (২৮), জয়দেব (২১) ও নাজমুল (২২) বালিটের ব্রিজে মাদক সেবন করছিল। এ সময় মিহাদ ও তার বন্ধু  ইমন বাধা দেন। পরে বিষয়টি তিনি লোকজনকে জানিয়ে দেওয়ার কথা বলেন। এতে আসামিরা ক্ষিপ্ত হয়ে গালাগালি ও তাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়। এরই জের ধরে বুধবার সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মালাকার বাড়ি মোড়ে মিহাদ ও ইমনকে হত্যার উদ্দেশ্যে আসামিরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে মিহাদ ও ইমনকে মানিকগঞ্জের সদর হাসপাতালে ভর্তি করেন।

বিষয়টির সত্যতা স্বীকার করে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরোও

আলোচিত সংবাদ