রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

নিহত শাওনের শরীরে গুলির চিহ্ন নেই : হানিফ

[print_link]

নারায়ণগঞ্জে নিহত যুবদল কর্মী শাওনের শরীরে একাধিক ক্ষতচিহ্ন থাকলেও গুলির চিহ্ন নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, ‘দেশে আবার লাশের রাজনীতি শুরু হয়েছে। বিএনপি নেতারা বলছেন- নারায়ণগঞ্জে যুবদল কর্মী পুলিশের গুলিতে নিহত হয়েছে। কিন্তু ময়নাতদন্তের প্রতিবেদনে দেখা গেছে, তার শরীরে গুলির চিহ্ন নেই।

বরং তার শরীরে একাধিক ক্ষতচিহ্ন আছে। এ ঘটনা নতুন করে সন্দেহের তৈরি করেছে। ’

শনিবার (৩ সেপ্টেম্বর) রাজধানীর পূবালী ব্যাংক অডিটোরিয়ামে পূবালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়নের (সিবিএ) দ্বি-বার্ষিক সম্মেলন ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য বলেন।

এসময় হানিফ দেশকে অস্থিতিশীল করতে শাওনের মৃত্যুরে ঘটনা কোনো আত্মঘাতী কর্মকাণ্ড কি না, এমন প্রশ্ন তোলেন। এ ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘তারেক রহমান লন্ডনে বসে দেশের রাজনৈতিক পরিবেশ বিনষ্ট করতে চাচ্ছে। এগুলো করে পার পাওয়া যাবে না। দেশে যখনই আসবে তাকে শাস্তি পেতে হবে। খালেদা জিয়া পাপের শাস্তি পাচ্ছেন। ক্ষমতায় থাকতে নির্বিচারে মানুষ হত্যা করেছেন। উনার নির্দেশে নিরীহ, নিরপরাধ মানুষ পুড়িয়ে হত্যা করা হয়েছে। ’

পূবালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়ন (সিবিএ) সভাপতি মোহাম্মদ ছানাউল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান সিরাজ।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!