সোমবার, নভেম্বর ২৮, ২০২২

রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে দোয়া প্রত্যাশী সাজেদা বেগম

[print_link]

রবিউল ইসলাম,রাজশাহীঃ

আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে ৩নং সংরক্ষিত নারী আসনে (চারঘাট- বাঘা ও পুঠিয়া) সদস্য পদে দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন-সাবেক সংরক্ষিত নারী কাউন্সিলর ও চারঘাট উপজেলা যুবমহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সাজেদা বেগম। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার ৫নংচারঘাট ইউনিয়নের মধ্যবিত্ত এক মুসলিম পরিবারের মেয়ে। পারিবারিকভাবে রাজনীতিতে এসেছেন সাজেদা বেগম, বাংলাদেশের একজন সুনাগরিক হিসাবে দেশের জন্য সব সময় নিরবে নিভৃতে কাজ করে গেছেন এবং তিনি নিজেকে একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিক হিসাবে রাজপথে রাজনীতি করে যাচ্ছেন এবং তিনি এলাকার উন্নয়ন কাজে নিজেকে সম্পৃক্ত করে রেখেছেন।

একজন তরুন নেত্রী হিসাবেও তার বেশ সুনাম রয়েছে সেই সাথে নিজ এলাকার স্কুল, মসজিদ ও অন্যান্য প্রতিষ্ঠানের উন্নয়নে যথাসাধ্য কাজ করে যাচ্ছে নিরন্তনভাবে। আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এরই মধ্যে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা।তারই ধারাবাহিকতায় জেলা পরিষদ ৩নং সংরক্ষিত নারী আসনে সদস্য পদে প্রার্থী হওয়ার ঘোষণা করেছেন, তিনি রাজশাহী জেলার চারঘাট-বাঘা- পুঠিয়া উপজেলা থেকে জেলা পরিষদ সদস্য পদে জনগন সর্বোপরি জনপ্রতিনিধীদের, চাওয়া ও ভালবাসায় নির্বাচনে পদপ্রার্থী হতে চান।

সাজেদা বেগম বলেন, আমি চারঘাট উপজেলা’র প্রতিটি ইউনিয়নের জনগণের সাথে সুখে দুঃখে দীর্ঘদিন যাবত নিরবে কাজ করে যাচ্ছি আর বর্তমানে সুযোগ পেলে চারঘাট-বাঘা-পুঠিয়া উপজেলায় উন্নয়ন মূলক কাজে নিজেকে সম্পৃক্ত করা আমার মূল লক্ষ্য। আমি আসন্ন জেলা পরিষদ সংরক্ষিত নারী আসনে সদস্য হিসাবে নির্বাচিত হলে উপজেলা গুলোর জনপ্রতিনিধীদের পাশে থেকে অসহায় মানুষের কল্যাণ এবং অত্র অঞ্চলের উন্নয়ন করবো এবং দুর্নীতি, মাদক, সন্ত্রাস, সহ- সব ধরনের অন্যায় অনিয়মের বিরুদ্ধে সবাইকে সঙ্গে নিয়ে একটি সুন্দর সমাজব্যবস্থা গড়ে তুলতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

আরো বলেন, উপজেলা তথা ৩ নং ওয়ার্ড থেকে রাজশাহী জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী হিসাবে সকল জনপ্রতিনিধী এবং সর্বস্তরের জনগনের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করি।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!