সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

মুক্তিযোদ্ধাকে পিটিয়ে চোঁখ নষ্ট করে ফেলার অভিযোগ যুবকের বিরুদ্ধে

নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:

সকালে হাঁটতে বের হয়ে প্রতীম (২৫) নামে এক যুবকের মারধরে গুরুতর আহত হয়ে চোঁখ হারাতে বসেছেন মানিকগঞ্জ পৌরসভার সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ।

৪ঠা সেপ্টেম্বর (রোববার) সকালে আব্দুল আজিজ প্রতিদিনের মত হাটতে বের হন। শহরের গঙ্গধরপট্টি এলাকায় হাঁটার সময় প্রীতম নামের এক যুবক তকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেন। এ ঘটনায় সদর থানায় একটি মামলা হয়েছে। প্রীতমের বাড়ি সদর উপজেলার গঙ্গাধরপট্টি এলাকায়।

মামলার অভিযোগ পত্র থেকে জানা যায়, সকাল প্রায় সাড়ে ৮ টার দিকে গঙ্গাধরপট্টি এলাকা দিয়ে আব্দুল আজিজ হাঁটতেছিলেন। এই সময় প্রীতম নামে এক যুবক মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় পিছন দিকে ধাক্কা দিয়ে ফেলে দেন আব্দুল  আজিজকে। তিনি উঠে ধাক্কা দিয়ে ফেলার দেওয়ার প্রতিবাদ করেন। এসময় প্রীতম  তাকে প্রথমে কিলঘুষি মারেন পরে লোহার রড় দিয়ে মাথায় ও চোখে আঘাত করে। স্থানীয় লোকজন তকে উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটকে ভর্তি করা হয়।

এব্যাপারে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, বিকেলে বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজকে মারধরের অভিযোগে তার শ্যালক আমিনুল ইসলাম বাদি হয়ে একটি মামলা করেছেন। মামলায় প্রতীম (২৫) নামে এক যুবককে আসামি করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেস্টা চলছে।

আরোও

আলোচিত সংবাদ