সোমবার, নভেম্বর ২৮, ২০২২

লালমনিরহাট জেলা পুলিশের বিশেষ মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে

[print_link]
আরিফুল ইসলাম,লালমনিরহাট প্রতিনিধি :
লালমনিরহাট জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলসেডে সকল অফিসার ও ফোর্স এর সাথে বিশেষ মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর সকাল সাড়ে দশ ঘটিকায় লালমনিরহাট পুলিশ লাইন্স ড্রিল সেডে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ (বিপিএম) ডিআইজি রংপুর  রেন্জ। বিশেষ কল্যাণ সভা শুরুর পূর্বে লালমনিরহাট জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম ও জেলা পুলিশের একটি চৌকস দল ডিআইজি রংপুর রেঞ্জ মহোদয়কে সম্মান প্রদান করেন।
বিশেষ  কল্যাণ সভায় উপস্থিত পুলিশের অফিসার ও সদস্যের কাছে বিভিন্ন বিষয়ে তাদের প্রস্তাবনা ও মতামত উত্থাপন করতে বলেন রংপুর রেন্জ ডিআইজি।পরে তাদের বক্তব্য মনোযোগ সহকারে শোনেন এবং সেটি বাস্তবায়নে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। এছারা সকল অফিসার ও ফোর্সগনের সাথে তিনি কুশল বিনিময়ও করেন।সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব মোহাম্মদ আতিকুল হক,অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) জনাব মারুফা জামাল। এছাড়া পুলিশের সকল থানার অফিসার ইনচার্জগণ, ট্রাফিক বিভাগ, ডিবি, ডিএসবি ও পুলিশ লাইন্সের বিভিন্ন পদ মর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।
সভায় সভাপতিত্ব করেন লালমনিরহাট জেলার সদ্য যোগদান করা পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম।সভা শেষে পুলিশ সুপার কার্যালয়ের মিলনায়তনে পুলিশ পরিদর্শক হতে  ঊর্ধ্বতন সকল কর্মকর্তাদের সঙ্গে ডিআইজি মতবিনিময় সভা করেন।
আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!