রবিবার, নভেম্বর ২৭, ২০২২

ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নে জনতার হাতে ৫ ডাকাত আটক।

[print_link]

আব্দুল আল রাকিবঃ

ধামরাইয়ে পুলিশের গোয়েন্দা শাখার সদস্য (ডিবি) পরিচয়ে ছিনতাই করে পালানোর সময় পাঁচজনকে আটক করেছে স্থানীয়রা। এসময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস ও ডিবির দুটি পোশাক ও ওয়াকিটকি জব্দ করা হয়।

১২ সেপ্টেম্বর সোমবার বিকেলে ধামরাই উপজেলার সোমবাগ ইউনিয়নের দেপাসাই গ্রামে এ ঘটনা ঘটে। আটকরা হলেন- হিরা (২৫), নুর ইসলাম (২২), শওকত হোসেন (২৪), রুবেল (২৩) ও রাসেল (২৩)। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। স্থানীয় পোলট্রি ব্যবসায়ী মিজান বলেন, আমি একটি পিকআপ নিয়ে মুরগি কিনতে ৪ লাখ ৭০ হাজার টাকা নিয়ে টাঙ্গাইল যাচ্ছিলাম।

সাভার ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের সামনে এলে ডিবি পরিচয়ে একটি মাইক্রোবাস আমাদের গাড়ির গতিরোধ করে। পরে আমাকে পিকআপ থেকে নামিয়ে মাইক্রোবাসে তুলে গামছা দিয়ে চোখ বেঁধে ধামরাই পাল সিএনজির সামনে ফেলে যায়। স্থানীয়রা আমাকে উদ্ধার করলে তাদের ঘটনা খুলে বলি। তখন কথিত ডিবির মাইক্রোবাসটি জয়পুরা বাসস্ট্যান্ড থেকে দেপাসাই আঞ্চলিক সড়কে রওয়ানা দিলে স্থানীয়রা তাদের ধরে ফেলে। এরপর গণধোলাই দিয়ে তাদের সোমবাগ ইউনিয়ন পরিষদে আটকে রেখে পুলিশে খবর দেয়।

বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার পরিদর্শক নির্মল কুমার দাস বলেন, ডিবি পরিচয়ে ছিনতাই করে পালানোর সময় এলাকার লোকজন তাদের হাতেনাতে ধরে পুলিশে দেয়। এসময় তাদের কাছ থেকে একটি ওয়াকিটকি, ডিবির দুটি পোশাক, কয়েকটি আইডি কার্ড ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!