সোমবার, নভেম্বর ২৮, ২০২২

দৌলতপুর নিলুয়া গ্রামে আগুন লেগে গরু ও ঘর পুড়ে ছাই

[print_link]
মোঃ রাসেল হোসেন দৌলতপুর  প্রতিনিধিঃ
মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের নিলুয়া গ্রামের মোঃ সাইফুদ্দিনের বাড়িতে গরুর ঘরে আগুন লেগে গরু,ঘরসহ ভিতরে থাকা মালামাল পুড়ে ছাই হয়েছে।
জানাগেছে-রবিবার রাত ১২টার দিকে হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখে আগুন আগুন বলে চিৎকার করলে আশে পাশের মানুষ এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে।যতক্ষনে চেষ্টা করে ততক্ষনে ঘর সহ পুড়ে ছাই হয়েছে।এতে প্রায় ৩লক্ষ টাকার মালামাল ভূস্মিভূত হয়।
এ বিষয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মোঃ  সাইফুদ্দিন জানান- গতকাল রাত বারোটার দিকে হঠাৎ করে আগুননের লেলিন শিকার দেখে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা ব‍্যার্থ হয়। যতক্ষণে আগুন নিয়ন্ত্রণে আসে ততক্ষনে গরুসহ ঘর ও ভিতরে থাকা সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়।এতে প্রায় আমার ৩লক্ষ টাকার মালা মালা ক্ষতি হয়।
এ বিষয়ে ওয়ার্ড মেম্বার সায়েদুর রহমান বলেন ঘটনাটি অত্যন্ত দুঃখজনক আমি শুনেছি আগুন থেকে আগুনে সুত্রপাত ঘটেছে। পরে আগুন ছড়িয়ে যায় এলাকার লোক চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। যতক্ষণে সক্ষম হয় ততক্ষণে ঘরসহ গরু পুড়ে  যায়। কিছু গরু আহত অবস্থায় বের করা হয়েছে।  আমি ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সকলকে এগিয়ে আসার আহবান জানাই।
এ বিষয়ে চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম শফিক বলেন- রবিবার রাতে আগুন ধরার পর এলাকার লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে।আগুনে পুড়ে একটি ঘর ও গাভী সহ ভিতরে থাকা সমস্ত মালামাল পুরে ছাই হয়ে যায়। এতে অনেক টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়। আমি যতটুকু পারি সহযোগিতার চেষ্টা করবো।
আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!