রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

ধামরাই আওয়ামীলীগের সভাপতি মালেক ও সম্পাদক কবির

[print_link]

ঢাকার ধামরাই উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা এম এ মালেক ও পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ বুধবার দুপুরের দিকে ধামরাই হার্ডিজ্ঞ সরকারি স্কুল এন্ড কলেজে আওয়ামী লীগের এই ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় হাজার নেতাকর্মীরা হাল ঢোল বাজিয়ে মিছিল নিয়ে অনুষ্ঠানস্থলে যোগদান করেন। সম্মেলন চলাকালে সময় বার বার মোশলধারে বৃষ্টি হইলেও অনুষ্ঠানস্থল থেকে নেতাকর্মীরা সরেনি।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ মালেকের সভাপতিত্বে প্রধান অতিথির ভার্চুয়ালী বক্তব্য করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য খাদ্য মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. কামরুল ইসলাম,আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম,দূর্যোগ ও ত্রাণ বিষয়ক প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান, বাংলাদেশ আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, সাবেক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি,বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য অ্যাড. রিয়াজুল কবির কাওসার, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!