রবিবার, নভেম্বর ২৭, ২০২২

শৈলকুপায় বাড়ি থেকে পালিয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

[print_link]

মোস্তাফিজুর রহমান, জেলা প্রতিনিধি ঝিনাইদহ।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় আরও একটি আত্মহত্যার ঘটনা ঘটলো। এবার বাড়ি থেকে পালিয়ে বিষপান করে আত্মহত্যা করেছেন এক প্রেমিক যুগল।

নিহতরা হলেন, শৈলকুপা উপজেলার রাজনগর গ্রামের শাহীনের ছেলে সাগর (১৭) ও একই উপজেলার শহীদনগর গোবিন্দপুর গ্রামের আব্দুল হালিমের মেয়ে বর্ষা (১৪)।

নিহত সাগরের মা বলেন, সাগর গতকাল সোমবার দুপুর তিনটার সময় মোবাইল ঠিক করার কথা বলে বাড়ি থেকে চলে যায়। পরে রাতে আর ফিরে আসেনি। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৮টার সময় সাগর ওর বাবার কাছে ফোন দিয়ে বলে একটা মেয়ে নিয়ে তার খালার বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার রাজনগর গ্রামে রয়েছে। তাকে বিয়ে করতে চায়। এই কথা শুনে মোবাইলে সাগরকে তার বাবা খুব বকা দেয়। তারপর বিকাল ৪টার সময় শুনতে পান সাগর বিষপান করে আত্মহত্যা করেছেন।

মেয়ের বাবা আব্দুল হালিম বলেন, আমার মেয়ের সাথে মোবাইলের রং নম্বরে পরিচয় হয় সাগর নামের একটা ছেলের। পরে তার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। গতকাল বিকাল থেকে মেয়েকে আর খুঁজে পাচ্ছিলাম না। আজ বিকালে একজন ফোন দিয়ে বলে আপনার মেয়ে আত্মহত্যা করে মারা গেছে।

এই বিষয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, আত্মহত্যার ঘটনা শুনেছি। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মর্গে রয়েছে। এই বিষয়ে থানায় কেউ অভিযোগ দায়ের করেনি।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!