রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

দেলদুয়ারে সাবেক চেয়ারম্যানের ছেলের হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত!

[print_link]

রাজিব হাসান নিপু , টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল দেলদুয়ার উপজেলার লাউহাটি ইউনিয়নের পাহাড়পুর পি.টি.এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুন -অর- রশিদ এর অফিস কক্ষে বিনানুমতিতে প্রবেশ করে, তাকে কিল ঘুশি ও চরথাপ্পর মারার অভিযোগ উঠেছে।

ঘটনা সুত্রে জানা যায় গত ৮ সেপ্টেম্বর ২২ মাধ্যমিক বিদ্যালয়ের ৪৯তম গ্রীস্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রধান শিক্ষককে লাঞ্ছিত করা হয়েছে বলে জানা যায়। অনুষ্ঠিতব্য খেলার মধ্যে বাগবিতণ্ডাকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান ফিরোজ এর ছেলে, মারুফ (২২) তার আভাগিনা- রনি (২৫), সোহাগ (১৯) এবং আরও কিছু সহযোগীকে নিয়ে প্রধান শিক্ষক মোহাম্মদ হারুন -অর- রশিদ কে টেনে ছেচড়ে অফিসকক্ষ থেকে বাহিরে নিয়ে তাকে বেধরক মারপিট করার একপর্যায়ে ফিরোজ চেয়ারম্যানের ছেলে মারুফ তাদের বাড়ির গোপন কক্ষে নিয়ে প্রধান শিক্ষককে আটকে রাখে পরে এলাকায় বাসি ও অন্যান্য শিক্ষকের সহযোগিতায় প্রধান শিক্ষককে উদ্ধার করে তাকে চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনা নিয়ে গোটা শিক্ষক সমাজ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। ভুক্তভোগী শিক্ষক ন্যায় বিচারের দাবী জানান।

এ বিষয়ে সাবেক চেয়ারম্যান ফিরোজ খান বলেন , আমার ছেলে যদি মাষ্টার কে মারপিট করে থাকে তবে মামলা দিক। এ নিয়ে আমি কোন বক্তব্য দিব না এবং তিনি আরও বলেন এই স্কুলে খেলা না হলে, ঝগড়া বিবাদ হতনা।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!