সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

নড়াইলে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মির্জা মাহামুদ হোসেন রন্টু নড়াইল ঃ

নড়াইলে আসন্ন শারদীয় দুর্গোৎসব নির্বিঘেœ ও শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১১:০০ ঘটিকায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল শেডে আইনশৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা বিষয়ে নড়াইল পূজা উদযাপন কমিটির সদস্যদের সাথে পুলিশ সুপার এ মতবিনিময় সভা করে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার, মোসা: সাদিরা খাতুন । মতবিনিময়ের শুরুতে পুলিশ সুপার মহোদয় সকলকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং পূজা উদযাপন বিষয়ে পূর্বপ্রস্তুতি ও গৃহীত ব্যবস্থা সম্পর্কে সকলের মতামত শোনেন। পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন বলেন, আইন-শৃঙ্খলা রক্ষায় এবং জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে নড়াইল জেলা পুলিশ সর্বদা আপনাদের পাশে রয়েছে এবং থাকবে। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি ও ভাতৃত্ববোধ বজায় রেখে সরকারি সকল নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করে শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব উদযাপন করতে এবং নড়াইল জেলা পুলিশের মেসেজ তৃণমূল পর্যায়ে সকলের নিকট পৌঁছে দিতে সকলকে আহবান জানান।

এ সময়ে তিনি পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদারের লক্ষ্যে পূজা উদযাপন কমিটির সদস্যদের পূজামন্ডপে সিসি ক্যামেরা স্থাপন, স্বেচ্ছাসেবক ও গার্ড নিয়োগ, কলাপসিবল গেটের ব্যবস্থা করা, সীমানা প্রাচীর তৈরী এবং পূজা মন্ডপে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করা এবং সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পূজা মন্ডপে পালাক্রমে ডিউটির ব্যবস্থা করার জন্য অনুরোধ করেন।

এছাড়া কোথাও কোনো সমস্যা হলে দ্রুত সংশ্লিষ্ট ইউনিয়নের বিট অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ৯৯৯ অথবা পুলিশ সুপার মহোদয়কে অবহিত করার জন্য তিনি সকলকে পরামর্শ দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ জনাব মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, ক্রাইম এন্ড অপারেশন এস, এম, কামরুজ্জামান, পিপিএম, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অশোক কুমার কুন্ডূ , সহ-সভাপতি বাবুল সাহা, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক, অসীম কুমার দাস,সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নিখিল কুমার সরকার, লোহাগড়া থানা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক পরীক্ষিত শিকদার, বিছালী ইউনিয়ন পরিষদের সভাপতি তপন কুমার বিশ্বাস, মলয় কুমার বিশ্বাস সহ নড়াইল জেলা পূজা উদযাপন কমিটির অন্যান্য সভাপতি সেক্রেটারি এবং সদস্যগণ সহ নড়াইল জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন

আরোও

আলোচিত সংবাদ