সোমবার, নভেম্বর ২৮, ২০২২

মানিকগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হলেন রাজ

[print_link]

আব্দুল আল রাকিব, মানিকগঞ্জ

মানিকগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সাটুরিয়া – ৪ থেকে সদস্য পদে প্রার্থী হয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের নির্বাহী কমিটির সদস্য ও গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট মানিকগঞ্জ জেলারন সভাপতি আব্দুর রাজ্জাক রাজ।

তিনি একজন পরিবেশ কর্মী ও রাজনীতিবিদ। ইতিমধ্যেই মানিকগঞ্জ জেলার পরিবেশ রক্ষায় তিনি প্রায় ২ লক্ষ গাছের চারা রোপন ও বিতরন করে পরিবেশ রক্ষায় সারা বাংলাদেশের মধ্যে ২য় স্থানের গৌরব অর্জন করেছেন যা ইতিমধ্যেই মানিকগঞ্জ জেলার সকল পরিবেশ কর্মীদের উৎসর্গ করা হয়েছে।

ত্যাগী এই সাবেক ছাত্রনেতা । ২০০৩ সালে সাটুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক পদে নির্বাচিত হন। এর পর একাধারে তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সহ- সভাপতি, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সহ -সভাপতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

এবারের জেলা পরিষদ নির্বাচনে যোগ্যদের জয় হবে বলে তিনি মনে করেন।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটি সদস্য -মিজানুর রহমান রুবেল।

এ বিষয়ে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুর রাজ্জাক রাজ জানান, চ্যাম্পিয়ন অফ দ্যা আর্থ পুরস্কারে ভূষিত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্যামল বাংলা বিনির্মানে সব সময় কাজ করে যেতে চাই।

তারুন্যের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে দেশরত্ন শেখ হাসিনার একজন মাঠের কর্মী হিসেবে সাটুরিয়া বাসীর জন্য সেবক হিসেবে প্রয়োজনে নিজের জীবন দিবো তবুও অন্যায়ের সাথে আপস করবোনা।

আমি বিশ্বাস করি এবারের নির্বাচন তারুন্যের বিজয়ের নির্বাচন,আমি বিশ্বাস করি এবারের নির্বাচনে সাটুরিয়ার সকল ভোটার একটি পরিবর্তনের লক্ষে একজন তরুন প্রতিনিধি হিসেবে আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে।

আমি ওয়াদা করছি, বিজয়ী হলে শেখ হাসিনার একজন তৃনমূলের কর্মী হিসেবে মানিকগঞ্জের মানিক আলহাজ্ব জাহিদ মালেকের হাতকে শক্তিশালী করতে সকলকে সাথে নিয়ে একযোগে কাজ করে যাবো।

সাটুরিয়া বাসীর সেবক হিসেবে সাটুরিয়ার জনগনের জন্য প্রয়োজনে নিজের জীবন উৎসর্গ করবো।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!