সোমবার, নভেম্বর ২৮, ২০২২

মানিকগঞ্জ জেলা জাতীয় ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতিসভা অনুষ্ঠিত

[print_link]

মানিকগঞ্জ প্রতিনিধি:

জাতীয় ছাত্র সমাজ মানিকগঞ্জ জেলা শাখার সম্মেলন প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। আগামী জাতীয় সম্মেলন ও জাতীয় নির্বাচন সামনে রেখে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

রবিবার(১৮ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জ লঞ্চঘাট এলাকায় জেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক আলিমুর রহমান সবুজের সভাপতিত্বে ও সদস্য সচিব হাফিজ উদ্দিন বাবুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির যুগ্ম অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মামুন সিকদার ।

প্রস্তুতিসভায় আরো বক্তব্য রাখেন, জেলা জাতীয় ছাত্র সমাজের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদীন, মোঃ শরিফুল ইসলাম, সিংগাইর উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি ও জেলা যুগ্ম আহ্বায়ক মিলন মাহমুদ, সাটুরিয়া উপজেলার সভাপতি সাইদুর রহমান প্রমুখ।

এছাড়াও জেলার যুগ্ম আহ্বায়ক ও সিংগাইর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শিপন, মানিকগঞ্জ সদরের স্বরণ হাসান ও নয়ন হাসান, হরিরামপুরের রনি মোল্লা ও নাঈম হাসান, দৌলতপুরের আল শাফী ও সেন্টু মোল্লা, ঘিওরের আকাশ আহমেদ ও রাকিবুল ইসলাম, শিবালয়ের উজ্জল হোসেন ও মীর আরাফাত, সাটুরিয়ার সম্পাদক রাশেদুল ইসলাম, ছাত্র নেতা শাহ আলম, রাজীব হোসেন, শফিকুল ইসলাম, আব্দুল করিমসহ ৭ টি উপজেলা ও ২ পৌরসভার সভাপতি , সম্পাদক উপস্থিত ছিলেন।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!