রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

শাহজাদপুর থানা পুলিশের সফল অভিযানের ১৮ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার।

[print_link]

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা শহরে প্রতিষ্ঠিত গ্রামীণ উন্নয়ন সমবায় সমিতির প্রতিষ্ঠাতা ও পরিচালক দারিয়াপুর নিবাসী রফিকুল ইসলাম ওরফে রফিক দীর্ঘদিন গা-ঢাকা দিয়ে পলাতক অবস্থায় চেক-ডিজঅনার সহ বিভিন্ন মামলার ভুক্তভোগীদের দেওয়া ১৮ টি ওয়ারেন্টভুক্ত মামলার আসামি হিসেবে শাহজাদপুর থানা পুলিশের সফল অভিযানের ঢাকা গ্রেফতার হয়েছে।

রফিকুল ইসলাম রফিক দীর্ঘ কয়েক বছর পূর্বে শাহজাদপুর পৌর সদরের দারিয়াপুরে প্রতিষ্ঠা করেন গ্রামীণ উন্নয়ন ও সমবায় সমিতির নামে একটি এনজিও। তিনি এক সময়ে আশা স্টিলে ম্যানেজার হিসেবে চাকুরী করতেন। গ্রামীণ উন্নয়ন সমবায় সমিতি প্রতিষ্ঠাতার কয়েকবছরের মাথায় বিভিন্ন কারনে তা বন্ধ হয়ে যায়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব নজরুল ইসলাম মৃধা জানান, রফিকুল ইসলাম রফিক বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানের নিকট থেকে টাকা নিয়ে দীর্ঘদিন যাবৎ গা ঢাকা দিয়েছিল, ভুক্তভোগীদের মামলার প্রেক্ষিতে আঠারোটি মামলায় ওয়ারেন্টভুক্ত ছিল তিনি।

তিনি আরও জানান, দীর্ঘদিন যাবৎ গা-ঢাকা দিয়ে পলাতক থাকা রফিকের অবস্থান নিরুপন করে ২০শে সেপ্টেম্বর আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হই এবং ২১ শে সেপ্টেম্বর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!