সোমবার, নভেম্বর ২৮, ২০২২

মানিকগঞ্জের ঘিওরে স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে

[print_link]

শরিফুল ইসলাম,(বিশেষ প্রতিনিধি) মানিকগঞ্জ:
মানিকগঞ্জের ঘিওরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা ও সদস্য সংগ্রহ শুরু হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ঘিওর উপজেলা আওয়ামী দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রমকে বেগবান করতে কর্মী সভার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে সদস্য সংগ্রহ শুরু হয়।

সংগঠনটির সূত্রে জানা যায়, ১৯ বছর পর গত মে মাসে মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন হয়েছে । এতে আবু বক্কর সিদ্দিক খান তুষারকে সভাপতি এবং মো. আবুল বাশারকে সাধারণ সম্পাদক করা হয়। জেলায় দীর্ঘদিন স্বেচ্ছাসেবক লীগের কমিটি না থাকায় রাজনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছিল । তাই সাংগঠনিক কার্যক্রম কে গতিশীল করতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক প্রতি উপজেলায় এবং বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দদের সাথে কর্মীসভা এবং সদস্য সংগ্রহ করে যাচ্ছেন।

সংগঠনের এক কর্মী জানান, ঘিওর উপজেলায় দীর্ঘদিন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি না থাকায় সংগঠনের কার্যক্রম ছিলনা । মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ঘিওর উপজেলায় যোগ্য নেতৃত্বের মাধ্যমে একটি শক্তিশালী কমিটির দাবি জানান তিনি।

সংগঠনের একাধিক কর্মী স্বেচ্ছাসেবক লীগের এ কার্যক্রম দেখে অনেকটা স্বস্তি প্রকাশ করেছেন। সংগঠনের কর্মীরা বলছেন দীর্ঘদিন পর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটির আভাস পাওয়া যাচ্ছে। সকলের প্রত্যাশা যোগ্য ব্যক্তিদের দিয়ে একটি নতুন কমিটির মাধ্যমে ঘিওরে স্বেচ্ছাসেবক লীগের শক্তিশালী একটি কমিটি গঠিত হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বরদা ভূষণ রায় লিটন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস কে দাস তন্ময়, ঘিওর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু, মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল বাশার, ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী ,সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুবুর আব্বাস আকাশ । এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সজিব মীর,ঘিওর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রওশন সুমন , উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান রনি, যুগ্ন আহবায়ক শুভ আহমেদ টোকন, রাকিব খান, স্বেচ্ছাসেবক লীগ নেতা হাসানুজ্জামান রনি প্রমুখ। অনুষ্ঠান শেষে নেতাকর্মীদের মাঝে সদস্য সংগ্রহ ফর্ম তুলে দেওয়া হয়।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!