রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

প্রতিবেশীদের হামলায় একাধিক ফলজ গাছ ধ্বংস !

[print_link]
আরিফুল ইসলাম,লালমনিরহাট
লালমনিরহাটে  পূর্ব শত্রুতার জেরে মন্তাজ আলীর (৬০) বাড়ির আঙিনার ৩ টি ফলজ গাছ কেটে ফেলেছেন দূবৃত্তরা। শনিবার ২৪ শে অক্টেবর সন্ধায় সদর উপজেলার হারাটী ইউনিয়নের কাজীর চওড়ায় এই ঘটনাটি ঘটেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, বহুদিন যাবত মন্তাজ আলীর সাথে প্রতিবেশী রাজু হোসেন ( ২৬) মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে শনিবার গাছ কেটে ফেলার ঘটনাটি ঘটে। ভুক্তভোগীরা জানান, গত ২৪ সেপ্টেম্বর সন্ধার সময় বসত বাড়ীর সামনে বাধা একটি লাল গরু জোড় করে নিয়ে যাওয়ার চেষ্টা করে অভিযুক্ত রাজু মিয়া।তখন মন্তাজ আলীর স্ত্রী মর্জিনা বাধা দিলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি প্রর্দশন করে। পরবর্তীতে রাজু সহ আর তিন চারজন এসে মন্তাজ আলীর উঠানের সামনে তিনটি ফলজ গাছ কুঠার দিয়ে কেটে ফেলেন। এসময় মন্তাজ আলীর মেয়ে মানসুরা বেগম (২৬) মোবাইল ফোনে ভিডিও ধারন করলে তাকেও হুমকি দেয় রাজু। এরপর উক্ত ঘটনার প্রতিকার চেয়ে সদর থানায় চারজনের নামে একটি অভিযোগ দায়ের করে মন্তাজ আলী।
এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, ঘটনাটি শুনেছি, প্রাথমিক ভাবে একজন অফিসার গিয়েছে।প্রয়োজনে আবারও অফিসার পাঠিয়ে তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!