সোমবার, নভেম্বর ২৮, ২০২২

সিরাজদিখানে মায়ের সাথে অভিমান করে ৫ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

[print_link]

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মায়ের সাথে অভিমান করে ৫ম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার দুপুর ১টার দিকে ওই ছাত্রীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের নাম মহিমা আক্তার(১৩)। সে উপজেলার জৈনসার ইউনিয়নের চম্পকদি গ্রামের সেলিম শেখের মেয়ে এবং চম্পকদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

নিহতের চালা শাজাহান শেখ বলেন, পড়াশুনার ব্যাপারে শাসন করায় মায়ের সাথে অভিমান করে গতকাল রবিবার সন্ধ্যায় ঘরে থাকা ইদুর মারার ঔষধ খায় মহিমা। পরে তাকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। রাতে ওয়াশ করার পর সে কিছুটা সুস্থ ছিল। আজকে সকাল ১০টার দিকে হাসপাতালে মারা যায়। সেখান থেকে আমরা মহিমার লাশ বাড়িতে নিয়ে যাই।

সিরাজদিখান ওসি একেএম মিজানুল হক বলেন, মহিমা নামে ১৩ বছরের এক কিশোরী বিষ খেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। আজকে সকালে তার মৃত্যু হলে তার পরিবার তাকে বাড়িতে নিয়ে যায়। জৈনসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম আমাকে মুঠোফোনে বিষয়টি জানালে আমি অফিসার পাঠিয়ে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এ বিষয়ে আইনত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!