রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

নড়াইলে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত

[print_link]

নড়াইল প্রতিনিধি মির্জা মাহামুদ হোসেন রন্টু

নানা আয়োজনের মধ্য দিয়ে নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা শিশু একাডেমির আয়োজনে আলোচনাসভা ও কেককাটা ও বুধবার নড়াইল সদর উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন সরকারী প্রাথমমিক বিদ্যালয় চত্বরে গাছের চারা রোপন করা হয়।

২৮ সেপ্টেমবর বুধবার সকালে জেলা শিশু একাডেমির আয়োজনে আলোচনাসভা ও কেককাটা হয়। নড়াইল জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা রহমান কবিতার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ ফকরুল হাসান, জেলা শিল্পকলা একাডেমির কর্মকর্তা ওয়ালিউর রহমান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৌসুমি রানী মজুমদারসহ একাডেমীর শিশুরা ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এ ছাড়া নড়াইল সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলাধীন প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপনে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ৫ হাজার শিক্ষার্থী ও অভিভাবকদের এ চারা বিতরণ করা হয়।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান সদর উপজেলার পৌর এলাকার ডুমুরতলা সরকারী প্রাথমমিক বিদ্যালয় চত্বরে এ চারা বিতরণের উদ্ধোধন করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম এর সভাপতিত্বে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ হুসমাউন কবির, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, সরকারি কর্মকর্তা, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থীসহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!