শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

মানিকগঞ্জে কবি সাহিত্যিক ও গুণীদের মিলনমেলা

[print_link]

মো.নজরুল ইসলামঃমানিকগঞ্জ

আলোকিত মানিকগঞ্জ সাহিত্য সংঘের আয়োজনে ও মেয়র রমজান আলী শিক্ষা ও গবেষণা পরিষদের পৃষ্ঠপোষকতায় আজ মানিকগঞ্জের বেগম জরিনা কলেজ মিলনায়তনে সকাল থেকে বিকেল পর্যন্ত কবি সাহিত্যের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মিলন মেলায় সংগঠনের সভাপতি মো.হাবিল উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবি কাইয়ুম শাহজীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌরসভার মান্যবর মেয়র জনাব মো.রমজান আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি মানিকগঞ্জ জেলা কমিটির সভাপতি অধ্যাপক কমরেড আবুল ইসলাম সিকদার, ভাসানী অনুসারী পরিষদের আহবায়ক অধ্যাপক কবি মাইনুদ্দিন আহমেদ, কবি অনিল কুমার সরকার, ড.ইন্জিনিয়ার মো.ফারুক হোসেন,কবি নজরুল প্রমীলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি ডাঃকবি আবুল হাসান, লোকজ গবেষক মো.মোশাররফ হোসেন, সাংবাদিক আলাউদ্দিন রায়হান, বাংলাদেশ প্রগতি লেখক সংঘ মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো.নজরুল ইসলাম, কবি আনিসুর রহমান আলীনুর প্রমুখ।

প্রধান অতিথি বলেন কবিদের মিলনমেলা হলো সৃজনশীলতা ও প্রতিভা বিকাশের অন্যতম মাধ্যম। এই মিলন মেলা সম্প্রসারিত করতে আমার সার্বিক সহযোগিতা থাকবে।

বক্তারা আরো বলেন মানিকগঞ্জে অসংখ্য আলোকিত কবি ও সাহিত্যিক রয়েছে। আমরা সবাইকে এক প্লাটফর্মে আনতে চাই। আমরা বিশ্বাস কবি সাহিত্যিকদের একটাই পৃথিবী মানবতার। তারা জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের। আমরা এখনো দল নিরপেক্ষ জীবনের পাঠশালায় আলোকি জীবন গড়তে চাই।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!