শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

নৈশভোজে ব্রুনেইয়ের সুলতানের সঙ্গে বঙ্গভবনে প্রধানমন্ত্রী

[print_link]

বঙ্গভবনে ব্রুনেইয়ের সুলতান হাজী হাসানাল বলকিয়াহ মুইজাদ্দিন ওয়াদুল্লাহ ও তার সফরসঙ্গীদের সাথে এক নৈশভোজে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রপতি আব্দুল হামিদ শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় বঙ্গভবনে এ নৈশভোজের আয়োজন করেন।

সভায় প্রধানমন্ত্রীর সাথে আরও রয়েছেন সিনিয়র মন্ত্রী এবং রাজনীতিবিদরা। এর আগে বঙ্গভবনের দরবার হলে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সুলতান বঙ্গভবনে এসে পৌঁছালে রাষ্ট্রপতি হামিদ একটি ফুলের তোড়া দিয়ে তাকে স্বাগত জানান। রাষ্ট্রপতি, ব্রুনাইয়ের সুলতান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ শিল্পকলা আয়োজিত প্রায় ২৫ মিনিটব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

উল্লেখ্য, প্রথমবারের মতো বাংলাদেশ সফলে এলেন ব্রুনাই’র সুলতান। দু’দিনের রাষ্ট্রীয় সফরে আজ দুপুরে ঢাকায় আসেন তিনি। হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে লাল গালিচা সংবর্ধনা দেয়া হয়। সুলতান এবং তার প্রায় ৪২ জন সফরসঙ্গীকে বহনকারী রাজকীয় ব্রুনাই এয়ারলাইন্সের একটি বিশেষ ভিভিআইপি ফ্লাইট ২টা ২৪ মিনিটে হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। আগামীকাল সন্ধ্যায় দেশে ফেরার কথা রয়েছে তার। -বাসস

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!