শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

সিংগাইরে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা।

[print_link]

মনির হোসেন ময়নাল -সিংগাইর মানিকগঞ্জ:

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। বুধবার রাতে ছাত্রলীগের জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরে এ কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটিতে শাকিল আহমদে কে সভাপতি ও মো. আব্দুল্লাহ আল মামুন কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কৌরাইশী সুমন ও সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে বুধবার রাতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সিংগাইর উপজেলা ছাত্রলীগের আগের কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় সেই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং আগামী এক বছরের জন্য নতুন কমিটি অনুমোদন দেয়া হয়।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের নেতারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং জেলা ছাত্রলীগ সহ সকলের মতামতের ভিত্তিতে  মো . শাকিল আহমেদ কে সভাপতি ও আব্দুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে সিংগাইর  উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়েছে। এ কমিটির সাফল্য কামনা করছি।

এদিকে বুধবার রাতেই ছাত্রলীগের সিংগাইর সরকারি কলেজ শাখার কমিটিও অনুমোদন করেছে জেলা ছাত্রলীগ। আগের কমিটি বিলুপ্ত করে এক বছরের জন্য  মহিদুর রহমানকে  সভাপতি ও  তৌশিকুর  রহমান নজরুল কে সাধারণ সম্পাদক করে ওই কমিটি ঘোষণা করা হয়। একই দিনে  ১ বছরের জন্য সিংগাইর পৌর ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়। সাইফুল ইসলামকে সভাপতি ও টিপু সুলতানকে সাধারণ সম্পাদক করে এ কমিটির অনুমোদন করা হয়।

আরোও

আলোচিত সংবাদ

error: Content is protected !!